বিসমিল্লাহির রাহমানির রাহীম
Welcome to Tipslogbd24.com™

[Trick] এবার Connected থাকা যেকোনো Wifi এর পাসওয়ার্ড বের করে ফেলুন মাত্র ১ মিনিটে, ১০০% গ্যারান্টি বের হবেই

আসসালামু আলাইকুম। Hello, বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি সকলে ভালোই আছেন, আর ভালো থাকবেন ই না কেনো। কেননা যারা ট্রিকবিডির সাথে থাকে তারা সাধারণত ভালোই থাকে।
আজকে আমি আপনাদের মাঝে একটা নতুন টিওটোরিয়াল নিয়ে হাজির হলাম। আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা যে কোনো কানেক্ট থাকা ওয়াইফাই পাসওয়ার্ড বের করবেন। আজকে যে টিটোরিয়াল টা দিচ্ছি এটা ১০০ কাজ করবে আমি গ্যারান্টি দিলাম। কিন্তু এটা কাজ করার জন্য আপনার ফোনটি অবশ্যই Rooted হতে হবে তা না হলে কিন্তু কাজ করবে না। আমি স্ক্রিনশট সহকারে এ আপনাদেরকে সকল কিছু বিস্তারিত বোঝানোর চেষ্টা করেছি। যাদের ফোন রুটেড না তারা প্লিজ এই পোস্ট থেকে দূরে থাকুন এই পোস্ট শুধুমাত্র রুটেড ইউজারদের জন্য। আন রুট ফোনে এই এপস কাজ করবে নাহ।

এখন আমরা সোজা কাজে চলে যাই:

এখন আপনারা নিচের Screenshot গুলো ফলো করুন।


আশা করি সবকিছু বুঝতে পারছেন।
এই ট্রিক টা ১০০% কাজ করে। প্লিজ কেউ ট্রাই না করে কিছু বলবেন না।
যারা এখনো বুঝতে পারেন নি তারা আমার তৈরি করা ভিডিও টা দেখতে পারেন। ভিডিও তে Live প্রুফ সহকারে সবকিছু দেখানো হয়েছে। নিচ থেকে ভিডিও টা দেখে নিন:

আজকের মতো এখানেই শেষ

আপনাদের কোথাও কোনো সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
Collected By trickbd

No comments: