বিসমিল্লাহির রাহমানির রাহীম
Welcome to Tipslogbd24.com™

Most wanted for students] আর নয় ডাটা দিয়ে গুগল ট্রান্সলেট সাইট ব্রাউজিং।এখন ফ্রি তে + চোখের নিমেষেই অনুবাদ করুন একসাথে হাজার হাজার বাক্য।



 এই পোষ্টের শুরুতে সবাই আন্তরিক শুভেচ্ছা ও সালাম নিবেন।আশা করি সাহায্যপূর্ণ , বন্ধুসুলভ এবং প্রযুক্তি বিষয়ক অদ্বিতীয় সাইট ট্রিকবিডির সংস্পর্শে সকলেই ভালো আছেন।আলহামদুলিল্লাহ , ট্রিকবিডিতে পোষ্ট করার সুযোগ পেয়ে আমিও ভালো আছি।যেহুতু ফ্রিবেসিকের মাধ্যমেই ট্রিকবিডির সাথে আমার পরিচয় , তাই ফ্রিবেসিক নিয়েই পোষ্ট শুরু করলাম।চলে যাচ্ছি পোষ্টের মূল অংশে।


আমরা প্রায়ই এমন একটা বিপাকে
পড়ি যে , প্রয়োজনীয় একটা
বাক্য অনুবাদ করতে হবে (B2E
or E2B)।এখন গুগল ট্রান্সলেটর
অ্যাপও নেই বা গুগল
ট্রান্সলেটর সাইট ব্রাউজ
করার জন্য ডাটাও নেই।
এমতাবস্থায় , ফ্রিবেসিক
আপনাকে বিনামূল্যে দিচ্ছে
চরম সুযোগ।তাহলে চলুন
উপভোগ করি ফ্রি
ট্রান্সলেশন।
follow these screenshot

  • Step 1: প্রথমে ফ্রিবেসিকে যান।

  • Step 2: একেবারে নিচে।
  • Step 3: English To Bangla লিখে এগিয়ে যান।
  • Step 4: এড করে নিন।

  • Step 5: Translator খুজে এগিয়ে যান।
  • Step 6: B2E অথবা E2B select করে সম্পূর্ণ বাক্য লিখুন।
  • Step 7: Translate করুন।
  • Result: এবার দেখুন।

  • আমি আগেই বলেছি এটা আমার প্রথম পোষ্ট।তাই লেখা বা বুঝানোয় ভুল ভ্রান্তি থাকতেই পারে।আশা করি ভুলগুলো আমাকে ধরিয়ে দিবেন যাতে পরবর্তীতে সেগুলো সংশোধন করে নিতে পারি।ভালো থাকবেন , সুস্হ থাকবেন , উৎসাহ দিয়ে পাশে থাকবেন।
    যে কোন প্রয়োজনে আমাকে ফেসবুকে পাবেন।
    খোদা হাফেজ

    No comments: