বিসমিল্লাহির রাহমানির রাহীম
Welcome to Tipslogbd24.com™

যেভাবে ফেসবুকে কাসটম নেম তৈরি করবেন ।[Facebook]

আসসালামু আলাইকুম!!!!
আপনারা সবাই কেমন আছেন ?
আশাকরি ভালো আছেন ।
আজকে আমি আপনাদের দেখাব কীভাবে ফেসবুকে একটি কাস্টমনেম নিমেন ।

মানে http://free.facebook.com/rasel.rhaman.rocky
এখানে rasel.rhaman.rockyএটাই একটা কাস্টমনেম ।
তো আপনি যেভাবে এই রকম একটা কাস্টমনেম নিবেন
তো চলুন শুরু করিঃ
  • প্রথমে আপনাকে একটা নতুন ফেসবুক একাউন্ট খুলতে হবে একাউন্ট খুলতে
  • তারপর যা যা করতে হবে । প্রথমে আপনার নাম দিন বাংলায় । তারপর পদবি দিন বাংলায় । যে নাম্বারে খুলবেন সে নাম্বার দিন ।নিচের চিত্রের মতো করে ।

  • তারপর নিচের ছবিতে দেখেন
  • তারপর আপনার লিঙ্গ দেন মানে আপনি মহিলা না পুরুষ । তারপয় পাসওয়ার্ড দেন

  • এই ফাকা ঘরে দেন আপনার কাস্টম নেম দিবেন । যেটা আপনি পরে আপনার প্রোফাইলে দেখতে পাবেন ।

  • আমি আমার কাস্টম নেম দিলাম rasel.rhaman.rocky আপনি যা দিতে চান তা দিবেন
  • rasel.rhaman.rocky আপনি নিজের ইচ্ছে মতো এটা করি নিতে পারেন । তবে সব অক্ষর ছোট হাতের দিতে হবে । একটা নামের পর ফুলস্টপ দিতে হবে ।

  • এখানে আমার প্রোফাইলে দেখতে পাচ্ছেন যে আমার username আছে rasel.rhaman.rocky
    আপনি ও আপনার প্রোফাইলে গিয়ে আপনার username দেখতে পারেন।
  • আপনি আপনার ঐ একাউন্ট দিয়ে লগিন করেন । তারপর আপনি
  • এখানে চাপুন আপনার custom name বা username এখানে দেখতে পাবেন ।
    আজ এ পর্যন্ত আবারো হাজির হবো নতুন কোন ট্রিক নিয়ে । সে পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন । আর আমাদের TrickBD এর সাথেই থাকুন ।

    আমাকে ফেসবুকে পেতেএখানে চাপুন

    No comments: