বিসমিল্লাহির রাহমানির রাহীম
Welcome to Tipslogbd24.com™

এ বছরের সেরা দুর্দান্ত এবং ভয়াবহ এক সিরিয়াল কিলারের Thriller Tamil Movie “Ratsasan” দেখুন এখন বাংলা সাবটাইটেলে। সাথে আমার দেয়া রিভিউ ত থাকছেই। কথা দিচ্ছি সময় বিফলে যাবে না। না দেখলেই মিস করবেন।

কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন। সামনে আমার একটা জবের ইন্টারভিউ আছে সকলে দোয়া/ আর্শীবাদ কইরেন। আর কথা না বলে কাজের কথায় আসি।
Movie Name: Ratsasan
Directed: Ram Kumar
Released Date: 9 October 2018
Types: Thriller
Languages: Tamil .
Film Stars: Vishnu Vishal,Amala Paul
Movie Quality: WEBRip.
ImdB: 9.3/10
Personal Rating : 10/10

।। প্রথমেই মুভি সম্পর্কে অনেক অনেক কথা বলব।।
★এক কথায় মাস্ট ওয়াচ থ্রিলার মুভি। পুরো মুভি জুড়ে এক মুহুর্তের জন্য মোবাইল থেকে চোখ সরাতে পারিনি আমি।
★অস্থির টুইস্ট ছিল মুভি সেশ হওয়ার পরো পাচ মিনিট ফোনের স্ক্রিনের দিকে তাকায় ছিলাম আর ভাবলাম কি দেখলাম আর একদম ধরা ছোয়ার বায়রে সেষ অবদি না দেখা পর্যন্ত কোন কিছু অনুমান করাই সম্ভব ছিল না।
★পুরো মুভি দেখার পর এখন অনেকটা ঘোরের মধ্যে আছি। এই ঘোর খুব সহজে কাটবে না।
★একদম শুরু থেকে শেষ পর্যন্ত পুরাটাই সেরা । এই বছরের সাউথের সেরা মুভি বিনা সন্দেহে
IMDb রেটিংঃ ৯.৩/১০ বক্স অফিস + ক্রিটিক্স ২ জাইগাতেই সফল মুভি ঘোরের মাঝে ছিলাম পুরাট সময়।
★আর মুভির ব্যাকগ্রাউন্ড মিউজিক এর কথা না বললেই নয়,এক কথায় সুপার মিউজিক ছিলো।ব্যাকগ্রাউন্ড মিউজিকের প্রতিটি শব্দ যেন আমার বুকে এসে আঘাত করেছে।
★যারা এখনো মুভিটি দেখেননি,তারা অবশ্যই খুব তাড়াতাড়ি মুভিটি দেখে নিবেন। কথা দিচ্ছি সময় বিফলে যাবেনা।
★আর অসংখ্য ধন্যবাদ Abrar Shafin ভাইকে খুব দ্রুত এতো সুন্দর একটি বাংলা সাব উপহার দেওয়ার জন্য। আমি মুভি ও বিসাব কে ১০/১০ দিলাম।
★দূর্দান্ত ,অপূর্ব এক ভয়াবহ সিরিয়াল কিলারের কাহিনী মাস্ট ওয়াচ। সিরিয়াল কিলার একের পর এক খুন করে যাচ্ছে খুন করার আগে পরিবার কে একটা গিফট দিয়ে যায়। বেশি কিছু বলব না বাকি টা মুভিতে দেখে নিবেন। কথা দিচ্ছি সময় বৃথা যাবে না।
★তামিল মুভি ইন্ড্রাস্ট্রিতে সাইকোলজিক্যাল থ্রিলারের এক অনবদ্য সংযোজন হচ্ছে “Ratsasan। শুরু থেকে শেষ পর্যন্ত দম বন্ধ এক পরিস্থিতির মধ্য দিয়ে যেতে চাইলে সিরিয়াল কিলিং জনরার এই মুভি আপনাকে দেখতেই হবে।

………..মুভি রিভিউ…………
অরুণ একজন বেকার যুবক, তার স্বপ্ন সিনেমার পরিচালক হওয়া। হাজারো চেষ্টা সত্ত্বেও সে পরিচালনার পেশায় খুব একটা সুবিধা করে উঠতে পারে না। জীবন এবং জীবিকার তাগিদে বাধ্য হয়ে পুলিশের চাকরি নেয় সে। এর কিছুদিন পরই আচানক শহরে স্কুলের বাচ্চা মেয়েরা অপহৃত হতে থাকে। অপহৃত হবার দু’দিন পরই তাদের লাশ পাওয়া যায় শহরের বিভিন্ন জায়গায়। প্রতিটা লাশেরই চোখ উপড়ানো, শরীরে থাকে অজস্র কাটাকুটি। অরুণ তার অনুসন্ধিৎসু মন নিয়ে এই কেসের তদন্তে শামিল হয়। তারপরই ঘটতে শুরু করে একটার পর একটা রোমহর্ষক ঘটনা। অরুণ কি পারবে এই সিরিয়াল কিলারকে ধরতে? পারবে স্কুলের বাচ্চা মেয়েদের জীবন বাঁচাতে? তা জানতেই আপনাকে দেখতে হবে এই মুভিটি।

প্রথমেই বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করুন।
আপনাদের ইচ্ছামত যার সাবটাইটেল টি ভাললাগে তার টা দিয়ে দেখুন।





এবার মুভি টি ডাওনলোড করুন। নিজেদের পছন্দ মতো ফাইল দেখে।
200 MB Link

No comments: