বিসমিল্লাহির রাহমানির রাহীম
Welcome to Tipslogbd24.com™

যেকোনো মোবাইল দিয়ে আনলিমিটেড জিমেইল খুলুন কোনো ফোন নাম্বার ছাড়াই । [সহজভাবে স্ক্রিনশটসহ দেখুন]

আসসালামুআলাইকুম,

আশা করি সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি।
টাইটেল দেখেই বুঝতে পেরেছেন আজকে কি নিয়ে লিখতে বসেছি।

হ্যা আজকে আমি দেখাবো কিভাবে ২-৩ মিনিটের মধ্যে আপনার মোবাইল দিয়ে নাম্বার ছাড়াই জিমেইল একাউন্ট খুলতে পারবে। খুবই সহজ একটি উপায়। একটু মনোযোগ দিয়ে পোষ্টটি পড়লেই বুঝতে পেরে যাবেন।

[যারা এই টিপ্সটা জানেন তারা দয়াকরে পোষ্টটি এড়িয়ে যান। যারা জানেনা শুধু তাদের জন্যই এই পোষ্ট । 
প্রথমে আপনার ফোনের Setting এ যান।
তারপর Account নামের অপশনটাতে যান।
এবার Add Accounts এ ক্লিক করুন।
তারপর Google এ ক্লিক করুন।
এরপর Create Account 
এরপর First name বক্সে আপনার প্রথম নাম। আর Last name বক্সে ২য় নাম দিন।
এরপর Next এ ক্লিক করুন।
এবার আপনার জন্মতারিখ দিন এবং Gender সিলেক্ট করুন।
করা হলে next এ ক্লিক করুন।
এবার আপনার ইউজারনেম দিন। যেমন আমি দিলাম RadioEkota24
তাহলে আমার ইউজারনেম হলো radioekota24@gmail.com
দেওয়া হয়ে গেলে next এ ক্লিক করুন।
এরপর একটা পাসওয়াড দিন।
দুই ঘরে একই পাসোয়াড দেবেন।
তারপর next এ ক্লিক করুন।
এরপর নিচের মতো পেইজ আসবে। আপনি একদম নিচে চলে যান।
নিচে আসার পর Skip এ ক্লিক করুন।
এরপর I agree তে ক্লিক করুন।
ব্যস কাজ শেষ ।
আপনার জিমেইল খুলা সম্পন্ন হয়ে গেছে । এই জিমেইল আপনি যেকোণো কাজে ব্যবহার করতে পারবেন। কোণো প্রব্লেম হবেনা।
[আমি অনেকদিন যাবত ব্যবহার করছি]

আশা  করি পোষ্টটি আপনাদের উপকারে আসবে।

এই টিপ্সটির উপর ইউটিউবে আমার একটি ছোট্ট ভিডিও আছে। চাইলে ভিডিওটা দেখতে পারেন। ভিডিওটি দেখলে সম্পন্নভাবে সহজেই বুঝে ফেলতে পারবেন। 


ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

No comments: